ডেটিং এর জন্য অসাধারণ কিছু ফ্রী এন্ড্রয়েড আর iOS এপস দেখে নিন

1. OkCupid

OkCupid  হলো খুব দ্রুত জনপ্রিয় অনলাইন ডেটিং প্লাটফর্ম। কারণ হলো এটা ফ্রী, সিম্পল এবং সেরা।

এই এপসে রয়েছে গানিতিক বেজড যাদু, যা আপনাকে সঠিক বন্ধু বাছাই করতে সাহায্য করবে। মোবাইল এপসে ব্যবহারকারীদের প্রোফাইল তৈরি করার জন্য ২৫ টি প্রশ্নের উত্তর দিতে হয়। তবে যত বেশি উত্তর দিবে ততো ভাল।

এছাড়াও আরো অনেক মজার মজার ফিচার রয়েছে।

Price: ফ্রী iOS এবং Android


2. HowAboutWe
এটা ডেটিং সাজেশনে বেশ অভিজ্ঞ বলা যায়। 😛 প্রথম ডেট বা মজা করার জন্য এটা আসলেই এক্সটাঅর্ডিনারি। ব্যবহারকারীরা "Newest" অথবা "Nearby" অপশন দিয়ে সার্চ করতে পারে। আর কানেক্ট করার জন্য রয়েছে "Ask Out"।Price: ফ্রী iOS এপস


3. Zoosk
এটা বেশ জনসমাগম প্লেস বলা যায়। এখানে আপনার কাংখিত সংগীকে খুজে পেতে পারেন। ৫০ মিলিয়নেরও বেশি সিংগেল রয়েছে এখানে। সাইন আপ করেই আপনি জানতে পারবেন অনলাইনে আপনার কাছাকাছি সিংগেল কে আছেন।Price: ফ্রী iOS এবং Android


4. Plenty of Fish
খুব সহজেই এখানে যে কাউকে ম্যাসেজ করতে পারবেন। হয়তো আপনি নটিফিকেশন চেক করতে করতে ক্লান্ত হয়ে যাবেন। 😛 যে কোন সময় আপনি ছবি আপলোড করতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই।
আপনি যদি ম্যাসেজ পেতে পেতে বিরক্ত হয়ে যান তাহলে এপস অফ করতে পারেন অথবা লোকেশন বেজড ট্র্যাকিং সিস্টেম অফ করে দিন।
Price: ফ্রী iOS এবং Android app


5. Jazzed
এটা হলো মোবাইল ডেটের ইন্সটাগ্রাম। জটিল সম্পর্কে, দীর্ঘ দিনের সম্পর্কে বিস্তারিত জেনে যাবেন একটি ফটোতে। এছাড়া অন্যান্য ফিচারতো রয়েছেই।

Price: ফ্রী iOS এবং Android এপস।


6. Grindr
২০০৯ সাল থেকে রানিং এই এপসে রয়েছে অনেক বড় মোবাইল নেটওয়ার্ক। সারা বিশ্বের প্রায় ৪ মিলিয়ন ব্যবহারকারী রয়েছে এই এপসে।

এছাড়া GPS এনাবল এই এপসে দৈনিক ১০০০০ ব্যবহারকারী যোগ হচ্ছে। লোকেশন বেজড ট্র্যাকিং সিস্টেম ছাড়াও অন্যান্য যেমন প্রাইভেট ম্যাসেজ,ফটো শেয়ার ফিচার তো রয়েছেই।

iOS, Android  Blackberry

Leave a Comment