Clixsense থেকে আয় করার সম্পূর্ণ বাংলা টিউটোরিয়াল । রেফেলার পাওয়ার বিশেষ অফার

  • কাউর রেফেলার দরকার হলে বলবেন
  • আস্সালামু আলাইকুম

সবাই কেমন আছেন আশা করি সবাই ভাল আছেন, আজ আমি আমার নিজের অভিঙ্গতা থেকে একটি সাইটের টিউটোরিয়াল নিয়ে এলাম আপনাদের জন্য।

সাইটির নাম হচ্ছে: Clixsense এই সাইট থেকে সাধারণত আয় খুব কম হয়। কিন্তু এই সাইট থেকে আয় বৃদ্ধি করার একটি পদ্ধতি আছে। নিচে ধারাবাহিক ভাবে সবকিছু দেওয়া হল:

১। প্রথমে আপনাকে এই সাইচে রেজিস্ট্রেষন করতে হবে। রেজিস্ট্রেষণ করতে Sing Up এই লিংখে ক্লিখ করুন।

২। আপনার সকল তথ্য দিয়ে রেজিস্ট্রেষন সম্পন্য করুন। রেজিস্ট্রেষন শেষ হবার পর আপনার ই-মেইলে একটি কনফার্ম লিংখ যাবে এবার একাউন্ট টি কনফাম করুন।

৩। একাউন্ট কনফাম করার পর আপনার Clixsense একাউন্টে লগিং করুন। লগিং করার পর আপনার প্রফালে গিয়ে আপনার প্রফালের সকল তথ্য সঠিক ভাবে দিন [বিঃদ্রঃ Payment Details এ গিয়ে আপনার PayPal, PayToo, Pizya এই তিনটির মধ্যে যে কোনো একটিতে যদি একাউন্ট থাকে তা হলে এই ই-মেইল দিন আর যদি না থাকে তাহলে আপনি যে ই-মেইল দিয়ে রেজিস্ট্রেষণ করেচেন সেই ই-মেইল দিয়ে দিন। পরবর্তীতে পরিবর্তন করে পেলবেন।] আপডেট করে দিন।

৪। এভার ভিউ এড এ গিয়ে একটি একটি করে ধারাবায়িক ভাবে সবগুলো এড দেখুন।

এভাবে আপনি দৈনিক ০.০১-০.০৫ সেন্ট পর্যন্ত আয় করতে পারবেন।

এবার আসি কিভাবে আয় বৃদ্ধি করা যায়।

Clixsense এ আয় বৃ্দ্ধি করার পদ্ধতিটি হচ্ছে Referrals। আপনি যত বেশি Referrals করতে পারবেন আপনার তত বেশি আয় হবে। ১ জন রেফারেন্স করলে আপনি প্রতিদিন পাবেন তার আয় এর ১০%। এখন যদি আপনার ১০০ রেফারেন্স থাকে তাহলে আপনি পাবেন প্রতিদিন ১জন মেমবারের ১০% × ১০০ = ১০০০% আয়। তাহলে একজন যদি আয় করে মাজে ০.০৩ × ৩০ = ০.৯ সেন্ট তাহলে আপনার আয় হবে ০.৯ × ১০০০% = ৯ ডলার + আপনার মাসিক আয়। এখন আপনি যদি আরও বেশি রেফারেন্স বানাতে পারেন তাহলে আপনার আয় আরও বৃদ্ধি পাবে। এবং আপনার একাউন্ট যদি আপগেট করে ফেলেন তাহলে আপনার আয় আর বৃদ্ধি পাবে। নিচে সাইটের আয় এর পরিমান এর একটি স্কিনশর্ট দেওয়া হলো।

My-Account_-Premium-Account-ClixSense-Google-Chrome-2014-03-03-13.14.05

রেফারেন্স করার পদ্ধতি: রেফারেন্স করতে আপনাকে আপনার Clixsense একাউন্টের প্রভাইলে যেতে হবে। প্রফালে যাবার পর কিছু নিচে নামার পর দেখবেন My Affiliate Details নামে একটি টেব আছে এখানে আপনার রেফারেন্স লিংক দেওয়া তাকবে। এই লিংখ এর মাধ্যমে যত একাউন্ট তৈরি হবে সবাই আপনার রেফারেন্স হবে।

তাই আর দেরি না করে এখনি একাউন্ট খুলুন

আর মনের মত আয় করুন

 

রেফেলার পাওয়ার বিশেষ অফার  এখানে ক্লিক করে জেনেনিন ।

 

5 সেকেন্ড অপেক্ষা করুন skip লিখা অসলে সেখানে ক্লিক করুন

আমার facebook account

আপনি আপনার user name কমেন্ট করে দিয়েন

Leave a Comment