ইউটিউব সবার জন্য পার্টনার প্রোগ্রাম চালু করেছে

YouTube‘s পার্টনার প্রোগ্রাম আগে জনপ্রিয় কন্টেন্ট প্রডিউসারদের জন্যই ওপেন ছিল, এখন প্রায় ২০টি দেশের সবার জন্যই এই পার্টনার প্রোগ্রাম চালু হয়েছে।

আপনি যদি ইউটিউব পার্টনার হতে চান তাহলে ইউটিউবে একাউন্ট খোলার পাশাপাশি অন্তত একটি ভিডিও জনপ্রিয় হতে হবে।

কিভাবে আপনার ভিডিও জনপ্রিয় করবেন তার জন্য ইউটিউবের গাইড লাইন পাবেন এখানে। তবে আপনার জন্য প্রধান চ্যালেঞ্জ হলো ইউনিক কন্টেন্ট থাকতে হবে ভিডিওতে এবং ভিডিওতে থাকা সব ভিজুয়াল এবং অডিও থাকতে হবে বৈধ।

ইউটিউব পার্টনার প্রোগ্রাম এখন যে সব দেশে পাওয়া যাচ্ছে তা হলোঃ Argentina, Australia, Brazil, Canada, Colombia, Czech Republic, France, Germany, Ireland, Israel, Japan, Mexico, Netherlands, New Zealand, Poland, South Africa, Spain, Sweden, United Kingdom এবং  the United States

নতুনরা সাথেই সাথেই সব ফিচার পাবে না পার্টনার প্রোগ্রামের। যেমন কাস্টম থাম্রনাইল, ব্যানার ইত্যাদি। ইউটিউভ বলেছেঃ " সবার জন্য সব ফিচার চালু করার জন্য আমরা কাজ করে যাচ্ছি আশা করা যায় খুব শীঘ্রই কাজ শেষ হবে"

ইউটিউব যাই করুক না কেন ভিডিও সুবিধার জন্য এখনও এক নাম্বারে অবস্থান করছে গুগল চালিত এই প্রতিষ্ঠানটি। দেখা যাক বাংলাদেশে কবে আসে এই সুবিধা।

1 thought on “ইউটিউব সবার জন্য পার্টনার প্রোগ্রাম চালু করেছে”

  1. Wow, superb blog layout! How long have you been blogging for? you make blogging look easy. The overall look of your site is fantastic, as well as the content!. Thanks For Your article about ইউটিউব সবার জন্য পার্টনার প্রোগ্রাম চালু করেছে | টিউটোরিয়ালবিডি .

Leave a Comment