টিউটরিয়ালবিডির জন্য একটু কাজ করি

টিউটোরিয়ালবিডি প্রথম বাংলাভাষায় মানসম্পন্ন শিক্ষামূলক প্রকাশনা নিয়ে আসে। আর এরই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে এক দল মেধাবী তরুন তরুনী। আপনি টিউটোরিয়ালবিডিকে ভালবাসলে এর প্রকাশ ঘটাতে পারেন মাত্র কয়েক মিনিটের কাজে যা এই দলকে এগিয়ে নিতে পারে।

১. ফেসবুক ফ্যান পেজ একটি লাইক ও শেয়ার

টিউটরিয়ালবিডির ফেসবুক পাতায় একটি লাইক বাটনে ক্লিকের মাধ্যমে আপনি কমিউনিটিতে যুক্ত হতে পারেন। আর আপনার বন্ধুদের অনেকেরই প্রয়োজন হতে পারে শিক্ষামূলক প্রকাশনা। টিউটোরিয়ালবিডির পোস্ট শেয়ারের মাধ্যমে আপনার কাছের বন্ধুটির উপকার করতে পারেন।

২. আলেক্সা রিভিউ

আপনার হাতে কি টিউটোরিয়ালবিডির জন্য পাঁচটি মিনিট সময় হবে? তাহলে একটু কষ্ট করে টিউটোরিয়ালবিডির সম্পর্কে দু'টি কথা লিখে দিন আলেক্সায়। এখানে দেখতে পাবেন আলেক্সা র‌্যাঙ্ক আর আলেক্সায় রেজিস্ট্রেশন করে এখানে ক্লিক করে লিখতে থাকুন টিউটরিয়ালবিডির সম্পর্কে দুটি কথা।

৩. ব্যাক লিংক

আপনার কি ওয়েবসাইট আছে? থাকলে এই সাইটের জন্য একটা ব্যাক লিংক দিয়ে সাইটটিকে আরো এগিয়ে নিতে পারেন। ব্লগ থাকলে আরএসএস সাবক্রাইব করতে পারেন।

৪. টিউটোরিয়ালবিডির সেবা গ্রহণ

টিউটোরিয়ালবিডি দিচ্ছে কম খরচে ভাল মানের ওয়েব হোস্টিং সেবা। সেই সাথে নিজস্ব কন্ট্রোলে আন্তর্জাতিক দামে ডোমেইন রেজিস্ট্রেশন করতে পারবেন।

তাছাড়া টিউটোরিয়ালবিডির ওয়েব হোস্টিং সাইট টিউটোহোস্টের হোস্টিং রিসেলার এবং ডোমেইন রিসেলার নিয়ে সহজে নিজেই ডোমেইন ও ওয়েব হোস্টিং ব্যবসা আরাম্ভ করতে পারেন। ওয়েব হোস্টিং ব্যবসা পরিচালনার টিউটোরিয়ালের মাধ্যমে বিনা খরচে প্রশিক্ষণের ব্যবস্থাও রয়েছে।
টিউটোওয়েবস টিউটোরিয়ালবিডির ওয়েব ডিজাইন ও ডেভলপমেন্ট সার্ভিস। সৃজনশীল ডিজাইনার ও ফ্রিলান্সারদের সমন্বয়ে এই মেধাবী দল ওয়েব ডেভলপ করে যাচ্ছে। আপনার ওয়েবসাটি তৈরীর দায়িত্ব দিতে পারেন এই দলকে।

Leave a Comment