ধারাবাহিক কার্টুন রঙ্গ-৫ ক্রিয়েটিভিটির অভাব

ধারাবাহিক কার্টুন অনুষ্ঠানে সবাইকে স্বাগতম। পড়ালেখা করতে করতে যাদের মাথা ধরে যাচ্ছে তাদের সামান্য বিনোদন দেওয়ার প্রচেষ্টা হিসেবে আজকের কার্টুন। ক্রিয়েটিভ আইডিয়ার সন্ধানে কয়েক জন ডিজাইনারের সাথে পরিচয় করিয়ে দেব। নতুন কিছু করার জন্য অনেকে এরকম অস্থির হয়ে থাকে তা বুঝে উঠতে পারবেন, সহজেই।
আর পরিচিতদের মাঝে এই অবস্থা হয়েছে-এম কাউকে দেখলেও শেয়ার করুন। আপনার কোন ক্রিয়েটিভ আইডিয়া বা ভবিষ্যত পরিকল্পনা থাকলে আমাদের জানিয়ে দিন মতামত অংশে। আশা করি ভাল লাগবে।

এক.

ধারাবাহিক কার্টুন রঙ্গ-৫ ক্রিয়েটিভিটির অভাব, মাহবুব আলম পলাশ

দুই.

ধারাবাহিক কার্টুন রঙ্গ-৫ ক্রিয়েটিভিটির অভাব, মাহবুব আলম পলাশ

তিন.

ধারাবাহিক কার্টুন রঙ্গ-৫ ক্রিয়েটিভিটির অভাব মাহবুব টিউটো

ছবি গুলো ওয়েব ডিজাইনার ডিপডের। ভিন্নভাবে কথাগুলো লিখেছি আমি মাহবুব।

আগের পর্ব-

(এক) (দুই) (তিন) (চার)

6 thoughts on “ধারাবাহিক কার্টুন রঙ্গ-৫ ক্রিয়েটিভিটির অভাব”

    1. @শিবলী, একা একা আর কত করা যায়? নেটওয়ার্ক, অফিস ব্লগিং, সাইটের ডিজাইন, মার্কেটিং সবই তো আমাকেই দেখতে হয়। ধিরে ধিরে আরো অনেক কার্টুন আসবে আশা করি। গতকাল উইকিলিকসের উপর বেশ কিছু কার্টুন দেখলাম , বেশ মজার।

  1. হায়! কার্টুন গুলো কঠিন বাস্তবতা প্রকাশ করছে! তবে ক্রেয়টিভ আইডিয়াটা হত যদি প্যান্ট গায়ে দিয়ে শার্ট পরে আসত 😀 কিংবা জিন্সের প্যান্টের সাথে বোরকা পরত অথবা লুঙ্গি গলায় বেধে আসত………

    1. @ইমরান, বাস্তবতা বড়ই জটিল, কুটিল, কঠিন আর মাঝে মাঝে হাস্যকরও 😀 ।তথ্য প্রযুক্তির জীবনটা নতুন একটা প্লাটফর্ম আর তাই অনেক রকম নতুন অভিজ্ঞতার জায়গা এটা। আপনার ও আপনাদের ক্রিয়েটিভ কোন অভিজ্ঞতা থাকলে বর্ননা করতে পারেন।

      1. কদিন আগে আমি একটা পেয়েছিলাম:-
        ক্লাস সিক্স এর একজন ছাত্র বলছে স্যার ঘোড়ার ডিম মানে কি?
        স্যারের উত্তর, কিছুই না।

  2. দিন রাত পরিশ্রম করে সুন্দর সুন্দর লেখা উপহার দেয়ায় আপনাকে অনেক ধন্যবাদ ।সত্যিই অনেক কিছু শিখছি আমরা আপনার কাছে

Leave a Comment