ডাউনলোড করুন টিউটোহোস্টের সৌজন্যে প্রকাশিত ২০০+ পেজের “সি এস এস স্টাইল মাস্টার” বইটি

টিউটোহোস্ট এবং টিউটোরিয়ালবিডির সার্বিক সহযোগিতায় সম্পূর্ণ বাংলা ভাষায় প্রকাশিত  হল  ২০০+ পেজের একটা পূর্ণাঙ্গ সি এস এস শেখার ই-বুক “সি এস এস স্টাইল মাস্টার” । অনেকেই প্রতিক্ষায় ছিলেন সি এস এস এর বইটার জন্য। অবশেষে আপনাদের অপেক্ষার পালা শেষ হল। আপনাদের কাছে আমার “সি এস এস স্টাইল মাস্টার” বইটি তুলে দিতে পেরে ভাল লাগছে। আশা করছি বইটি বাংলা ই-বুকের ধারণাকে পালটে দিতে পারবে।

[tutosubscribe]

CSS-ebook

বর্তমান সময়ে ওয়েভ ডিজাইনের উপর সমগ্র বিশ্ব জুড়ে গবেষণা চলছে। একটা ওয়েব সাইট এখন শুধুমাত্র তথ্য প্রচারের মাধ্যম নয়। কোন একটা ওয়েব সাইট কত সহজভাবে এবং সুন্দরভাবে ব্যবহারকারীর চাহিদা পূরণ করতে পারবে, এ বিষয়টিই সবচেয়ে বেশি আলোচিত। ব্যবহারকারীর চাহিদার বিষয়টি বিবেচনায় রেখে একটা সুন্দর ওয়েব ইন্টারফেস তৈরি করার ক্ষেত্রে সি এস এস এর ভূমিকা অপরিশীম। সি এস এস এর প্রয়োজননীয় বিষয় সমূহ বিস্তারিতভাবে, সহজে এবং মাত্রিভাষায় শেখার জন্য আশা করছি “সি এস এস স্টাইল মাস্টার” বইটি সবাইকে সাহায্য করবে। সেই সাথে ওয়েব ডিজাইনের ভিত্তি মজবুত করবে।

[tutoadsense]

বইটিতে প্রতিটা বিষয় বাস্তব প্রজেক্টভিত্তিক আলোচনার মাধ্যমে এবং প্রয়োজনীয় ইমেজ ও স্ক্রিনশর্ট ব্যবহারের মাধ্যমে সহজভাবে উপস্থাপনার চেষ্টা করা হয়েছে,যা নতুনদেরকে সহজে এবং দ্রুত শেখার ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে বলে আশা করছি।

বইটিতে নেভিগেশন বার, ইমেজ স্প্রাইটস,বাটন এবং একটা ইমেজ গ্যালারিরর প্রফেশনাল প্রজেক্ট বিস্তারিতভাবে আলোচনার চেষ্টা করেছি ,যা প্রফেশনাল ডিজাইন তৈরির ধারণা তৈরি করবে।

ডাউনলোড লিংক

………………………………………………………………………………..

জ্ঞন বিজ্ঞানের সংস্পর্শে আলোকিত একটা সুন্দর সমৃদ্ধ পৃথিবীর প্রত্যাশায় আজ এখানেই শেষ করছি। সকলের জন্য শুভকামনা রইল।

.....................................................................................

বইটি আপনাদের কেমন লাগলো জানাতে ভুলবেন না কিন্তু!

20 thoughts on “ডাউনলোড করুন টিউটোহোস্টের সৌজন্যে প্রকাশিত ২০০+ পেজের “সি এস এস স্টাইল মাস্টার” বইটি”

    1. অসীম কুমার

      ডাউনলোড লিংক সঠিকভাবে কাজ করছে। আবার চেষ্টা করে দেখুন। ধন্যবাদ।

    1. অসীম কুমার

      আপনার PDF reader টা ভালকরে চেক করুন। বইটিতে কোন সমস্যা নেই। বইটির কয়েক হাজার কপি ইতোমধ্যেই ডাউনলোড হয়েছে।

Leave a Comment