ফেইসবুক ফান পেইজ থেকে টাকা আয় করার দারুন ও কার্যকরী উপায়।

ফেইসবুক থেকে কিভাবে টাকা আয় করবেন ?

ফেইসবুক এখন সবছেয়ে বড় একটি জনপ্রিয় সামাজিক মাধ্যম।ফেইসবুক শুধু মানুষ সবাইর সাথে যুক্তই থাকে না মানুষের ইনকামও জড়িত অনেকের।আর ফেইসবুকের এই যুগে শুধু নিজের আইডি মানুষ ফান ফেইজ খুলেও বসে আছে।অনেকের ফান ফেইজে হাজার হাজার লাইক আছে।আর আপনি এখন আপনার এই ফান ফেইজ দিয়ে টাকা ইনকামের মাধ্যম হিসাবে ব্যাবহার করতে পারেন।আসুন দেখি কয়েকটি ইউনিক পদ্বতিতে ফান ফেইজ থেকে টাকা ইনকাম করা।হয়তো আমার জানা এই পদ্বতি অনেকের নাও ভালো লাগতে পারে।বা অনেকের লাগতেও পারে।


১|লোকাল দোকান গুলো ও নিউজ গুলু:ধরুন আপনার ফেইজটি লোকাল বা আন্চলিক একটা ফেইজ তাহলে আপনি আপনার পরিচিত লোকাল ব্র‍্যান্ডের পন্য গুলুর প্রচারনা চালিয়ে টাকা ইনকাম করতে পারেন।তার আগে তাকে অনলাইনে প্রচারনার লাভ বুঝাতে হবে।তাছাড়া আপনি নিউজ পেপার গুলুর প্রচারনাও চালাতে পারেন।

২|শপিং এবং ট্রাভল ওয়েব সাইট গুলুর প্রচারনা: আমরা জানি অনেক গুলু অনলাইন শপিং কম্পানি তারা তাদের পন্য বিক্রি করে দিলে তার থেকে একটা লাভের অংশ দেয়।আপনি তাদের পন্য গুলুর লিংক প্রচারকরে সেখান থেকে একটা লাভের অংশ পেতে পারেন।তাছাড়া ট্রাভেল এজেন্সির সাইটগুলুর প্রচারনা চালিয়ে তাদের থেকে টাকা ইনকাম করতে পারেন।তাছাড়া আপনি অনলাইনে অনেক পন্য বিক্রি করেও টাকা ইনকাম করতে পারেন।

৩|একটা ওয়েবসাইট খুলে টাকা ইনকাম:ধরুন আপনার ফেইজে অনকে গুলো লাইক আছে এখন আপনি একটা ওয়েব সাইট খুলতে পারেন নির্দিস্ট কোনো বিষয়ের উপর।অথবা আপনি ফ্রি সাবডোমেন দিয়েও একটা ফ্রি সাইট খুলে তাতে আপনি বিভিন্ন ধরনের এড কম্পানির যেমন গুগুল এডসেন্স,মিডিয়া.নেট সহ বিশ্বাস যোগ্য এড কম্পানির এড ব্যাবহার করে টাকা ইনকাম করতে পারেন।আপনার ফান পেইজ থেকে সেখানে ভিজিটর নিয়ে।

৪|তাছাড়া আপনি বিভিন্ন বিশ্বাস যোগ্য লিংক শেয়ারিং সাইট গুলুর লিংক শেয়ার করে টাকা ইনকাম করতে পারেন।
আজকে এই পর্যন্ত ।
আপনারা গুরে আসতে পারেন সফট ও মোবাইল সম্পর্কে জানার জন্য এখানে

সব সময় আপডেট পেতে যুক্ত থাকুন আমাদের ফান পেইজে Facebook Funpage
সবাই ভালো থাকবেন।

3 thoughts on “ফেইসবুক ফান পেইজ থেকে টাকা আয় করার দারুন ও কার্যকরী উপায়।”

  1. আপনিতো ফাটাফটি একটা ধারনা দিলেন, যদিও অন্যান্য পদ্ধতিতেও আয় করা যায়, এটি একদম নতুন। আমার এলাকায় এখনো চালু না করা গেলেও আগামী দুবছরের মধ্যে হয়ে যাবে। তাই এখন থেকে প্রস্তুতি নিতে হবে। ধন্যবাদ

  2. http://bikroy-mela.com/
    আপনার প্রতিষ্ঠানকে কাঙ্ক্ষিত উচ্চতায় নিয়ে যেতে হলে নিজের প্রতিষ্ঠানকে সবার সামনে সুন্দরভাবে উপস্থাপন করতে হলে[ বিক্রয় – মেলা ডট কম ]হল অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। আর আপনি যদি অনলাইনে ব্যাবসা প্রতিষ্ঠান গড়ে তোলার কথা ভেবে থাকেন, তবে নিশ্চিন্তে[ বিক্রয় – মেলা ডট কম ]কে বেছে নিতে পারেন। ই–কমার্সে আপনার সাফল্যের নিশ্চয়তা করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। উন্নত কাস্টমার সার্ভিস প্রদানে সাহায্য করে স্বল্পব্যয়ে বিজ্ঞাপন দেয়া যায় নিমিষেই। প্রিন্টমিডিয়ার তুলনায় সাশ্রয়ী খরচে বিজ্ঞাপন দেয়া যায়। [ বিক্রয় – মেলা ডট কম ]এর মাধ্যমে অসংখ্য মানুষের কাছে আপনার প্রতিষ্ঠানের প্রোডাক্ট পৌঁছে দিতে পারেন সহজেই।
    [ বিক্রয় – মেলা ডট কম ]হচ্ছে আপনার প্রতিষ্ঠানের সাইট প্রমোশনের সবচেয়ে সহজ ও টেকসই মাধ্যম।[ বিক্রয় – মেলা ডট কম ]এর মাধ্যমে সরাসরি লিংক মার্কেটিং করা যায় এবং সেটা সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন এর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে। [ বিক্রয় – মেলা ডট কম ]এর মাধ্যমে অল্প পরিশ্রমে আপনার পন্যটি জনপ্রিয় করতে পারেন।[ বিক্রয় – মেলা ডট কম ]এ নিবন্ধন এর জন্য অর্থের প্রয়োজন হয় না। বিক্রয় -মেলা ডট কম এ ব্যবসার জন্য আপনাকে উচ্চ ফি ব্যয় করতে হবেনা। [ বিক্রয় – মেলা ডট কম ]এর মাধ্যমে পন্যের বিক্রয়কৃত কমিশন অল্প হওয়ার কারণে প্রতিষ্ঠানের অসংখ্য আয়ের সুযোগ রয়েছে। একজন খুচরা বিক্রেতা আপনার প্রতিষ্ঠানের উৎপাদিত পণ্যসামগ্রী খুব সহজেই আমদানি করতে পারবেন । জন প্রিয় হয়ে উঠছে অনলাইন শপিং তাই আর দেরী না করে এক্ষুনি কর্পোরেট ইউজার নিবন্ধন করুন।

Leave a Comment