অন্যের অধীনে আর নয় , এবার নিজেই হন বায়ার ! capthca থেকে আয়ের নতুন দিগন্ত।

সুপ্রিয় বন্ধুরা আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি CAPTCHA থেকে আয়ের এক সহজ , নিশ্চিত এবং নির্ভরযোগ্য একটি পথ।

আজ আমী আপনাদের সাথে পরিচয় রিয়ে দেব এমন এক site এর সাথে যার মাদ্ধমে আপনি শুধু আয় – ই যে করবেন তাই না আপনি এখান থেকে কাজ বা project নিয়ে কিছু worker ঠিক করে জেই কাজ করাতে পারবেন। সোজা বাংলায় আপনি চাইলে একটি project  নয়ে admin হিসেবে worker দের দিয়ে কাজ করিয়ে তাদের কাজ থেকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ আয় করতে পারবেন কোনও পরিশ্রম ছাড়া এবং চাইলে আপনি নিজেও কাজ করে আয় করতে পারবেন। চলুন বিস্তারিত জেনে নিই :

গতানুগতিক captcha সাইট :     এমন অনেক সাইট আছে যেখান থেকে আপনি বিনামূল্যে REGISTRATION করে CATCHA টাইপ করে আয় করতে পারবেন। এমন কিছু সাইট এর নাম নিচে উল্লেখ করা হল :

i)                     MEGA TYPER

ii)                   PROTYPER

iii)                  THE CAPTCHA

iv)                  CAPCHA TYPER

ইত্যাদি। তবে কঠিন বাস্তব হলেও সত্য যে এইসব সাইট এর কাজের গতি এতই কম যে আপনি ১০/১২ ঘণ্টা কাজ করেও ২/৩ ডলার দৈনিক আয় করতে পারবেন কিনা সন্দেহ আছে। কারন তারা ইচ্ছে করে তাদের সাইট slow করে রাখে যাতে আপনি একদিন কাজ করে বিরক্ত হয়ে যান এবং আর আসেন না ফলে আপনার কষ্টের সারা দিনের টাকা তারাই পায়। এভাবে তারা প্রতিদিন হাজার হাজার ডলার অসদুপায়ে অবলম্বন করে। কিন্ত (qlink.com)  একটি অত্যন্ত দ্রুতগতির সফটওয়ার আপনাকে দিবে যার সাহায্যে আপনি খুব দ্রুত কাজ করতে পারবেন। আপনি যদি দৈনিক ৩/৬ ঘণ্টা (qlink.com)   এ কাজ করতে পারেন তাহলে দৈনিক ৩/৫ ডলার আপনি আয় করতে পারবেন। (qlink.com)   এর  প্রধান কথা হচ্ছে তাদের কাজের রেট সামান্য কিছু কম কিন্তু তাদের কাজের মান ভাল এবং পেমেন্ট নিশ্চিত।

চলুন (qlink.com)   সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

(qlink.com)   : (qlink.com)   কটি ভারতীয় captcha typing প্রতিষ্ঠান। তারা আপনাকে প্রতি ১০০০ captcha টাইপ করার বিময়ে ৪০ সেন্ট থেকে ১.২৫ ডলার পর্যন্ত দিয়ে থাকে। দিনে তাদের রেট কিছুটা কম থাকে এবং রাতে বেশী থাকে। আপনি তাদের একটি ADMIN ACCOUNT খোলাড় মাদ্ধমে সেখানে কাজ করতে পারবেন ২৪ ঘণ্টা সপ্তাহে ৭ দিন ই। তারা আপনাকে প্রতি শুক্রুবার পেমেন্ট করবে। অর্থাৎ আপনি এক মাসে ৪ বার পেমেন্ত পাবেন। টাকা PERFECT MONEY এর মাদ্ধমে উত্তোলন করা যাবে। এতি ALERT PAY , PAY PAL এড় মতই একটি বিশ্যস্ত PAYMENT METHOD. (qlink.com)   এর সবচেয়ে বড় jackpot হচ্ছে আপনি আপনার account থেকে অন্য দের candidate account খুলে দিতে পারবেন যেখান থেকে তারা কাজ করতে পারবে এবং আপনি তাদের কাজ দেওয়ার বিনিময়ে তাদের করা প্রতি হাজার কাজ থেকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ কমিশন হিসেবে অতিরিক্ত আয় করতে পারবেন। অর্থাৎ আপনি নিজেই তখন একজন বায়ার/ administrator. আপনি অন্যকে কাজ দেওয়ার বিনিময়ে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ পাবেন। এবং নিজে স্বাধীন ভাবে ব্যবসা পরিচালনা করতে পারবেন।

ACCOUNT খোলার পদ্ধতি : (qlink.com)   সবাইকে তাদের সদস্য করে না। কারন তার ফলে তারা ও অন্য প্রতিষ্ঠানের মত অকেজো হয়ে পরবে। তারা চায় এখানে প্রত্যেকে নিজে স্বাবলম্বী থাকবে এবং সবার নিজের পরিচয় থাকবে । এক কথায় তাদের কাজ কে তারা সস্তা করে না। আপনি try করে দেখতে পারেন আপনি একা কোনও account sighn up করতে পারবেন না। তাদের admin অথবা প্রজেক্টের সদস্যরাই শুধুমাত্র নতুন সদস্য নির্বাচন করতে পারেন।

তাদের সাইট ACCOUNT SIGN UP করার জন্য  তারা একটি নির্দিষ্ট পরিমাণ ফি রাখে তাদের software তির জন্য। জা বাংলাদেশী টাকায় ১,0০০ টাকা মাত্র। এবং একটি আজীবন মেয়াদে। কারন তাদের software tir জন্য তাদের টোল দিতে হয়।

আমি (qlink.com)   এর  সাথে ১ বছর ধরে কাজ রছি এবং আমি তাদের একজন প্রোজেক্ট সদস্য। যদি কারও এই প্রতিষ্ঠান সম্পর্কে আরও জানার আগ্রহ থাকে তবে আমার সাথে যোগাযোগ করতে পারেন। যে কেউ এই প্রজেক্তির মাধ্যমে নিজে ঘরে বশে তার ব্যবসা পরিচালনা করতে পারেন এবং একটি আত্যন্ত সুন্দর অর্থ প্রতি মাসে আয় করতে পারেন। যে কোনও সাহায্যের জন্য যোগাযোগ করুন

Gmail:bdcaptchazone@gmail.com

Gtalk:anisur.gtalk@gmail.com

Skype:anisur.alam51

Facebook:www.facebook.com/anisur.alam

Phone:+8801738161651

আরো জানতে এই লিংক ভিজিট করুন

Leave a Comment